• রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩১ অপরাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ রোভার গ্রুপ বিভাগীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন কিশোরগঞ্জে পুকুর রক্ষার দাবিতে মহিলা পরিষদ মানববন্ধন করেছে আস্থা-৯৩ ফাউন্ডেশনের হুইল চেয়ার বিতরণ ভৈরবে র‌্যাব ক্যাম্পে নারীর মৃত্যু নিয়ে ধোঁয়াশা যেন কাটছে না, থানায় অপমৃত্যু মামলা নবীনগরে ডা. শাহ আলম ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত ভৈরবে মেঘনা লাইফের মৃত্যুদাবির চেক প্রদান “হেলমেট নাই যার তেল নাই তার” বাস্তবায়নে মাঠে নেমেছে ভৈরব হাইওয়ে পুলিশ ভৈরবে র‌্যাবের হাতে আটক নারীর মৃত্যু খরা আর শিলাবৃষ্টির হানা বেপারিদের মাথায় হাত মোকাররম শোকরানা শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান

ভৈরবে গাঁজা ও ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

ভৈরবে গাঁজা ও ইয়াবাসহ
২ মাদক ব্যবসায়ী আটক

# মিলাদ হোসেন অপু :-

বন্দর নগরী ভৈরবে পৃথক অভিযানে ১ হাজার পিস ইয়াবা ও ১ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে ভৈরব শহর পুলিশ ফাঁড়ির সদস্যরা। ৪ এপ্রিল রোববার বিকেলে ও রাতে পৃথক দুই অভিযানে ভৈরব শহরের সিনেমা রোড এলাকা থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন, কুমিল্লার বুড়িচং থানার দক্ষিণগ্রাম এলাকার মৃত আব্দুল মজিদ মিয়ার ছেলে সেলিম ও ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানার মসজিদ পাড়ার মৃত নোয়াব আলীর ছেলে নাজির মিয়া।
ভৈরব শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শ্যামল মিয়া জানান, গোপন সংবাদের ভিত্তিতে সেলিম ও নাজিরকে সিনেমা রোড থেকে আটক করা হয়েছে। আটকের পর সেলিম মিয়ার কাছ থেকে তার পরিহিত শার্ট, প্যান্ট ও কোমড়ে কসটেপ দিয়ে বিশেষ কৌশলে বাঁধা ০৫ টি ছোট পলিজিপার প্যাকেট হইতে ১ হাজার পিস ইয়াবা ও নাজির মিয়ার কাছ থেকে তার হাতে থাকা বাজারের ব্যাগের ভিতরে কৌশলে লুকিয়ে রাখা ১ কেজি গাঁজা উদ্ধার করা হয়। আটকদ্বয়ের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *